banglanewspaper

মেয়র নির্বাচিত হলে আধুনিক, সবুজ ও গতিশীল ঢাকা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

শনিবার গুলশান স্বাস্থ্যক্লাব পার্কে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। আতিকুল ইসলাম বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশন হবে আধুনিক, গতিময়, সচল, সুস্থ ও মানবিক ঢাকা। নাগরিকদের নিরাপত্তা যেমন নিশ্চিত করা হবে, তেমনি খেলাধুলার জন্য থাকবে পর্যাপ্ত মাঠ ও পার্ক। ভোটে যদি জয়লাভ করতে পারি তাহলে এসব বাস্তবায়নের চেষ্টা করবো। আমি চাই আমাদের আগামী প্রজন্ম বেড়ে উঠকু সুস্থতায়।

ইশতেহার প্রসঙ্গে আতিকুল ইসলাম বলেন, ‘রবিবার আমার নির্বাচনী ইশতেহার দেব। সেখানে চমক থাকবে। থাকবে আধুনিক, সচল, সুস্থ ও মানবিক ঢাকার গড়ার অঙ্গীকার।’

আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বলেন, ‘আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী। আমি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে বলতে পারি বিজয়ী হলে প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করব ইনশাল্লাহ। আর তাই আগামী ১ ফেব্রুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন আমি বিশ্বাস করি।’

নেতাকর্মীদের উদ্দেশে আতিকুল ইসলাম বলেন, নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে কোনোভাবেই জনদুর্ভোগ সৃষ্টি করা চলবে না। যানজট যেন সৃষ্টি না হয় সেদিকে নেতাকর্মীদের খেয়াল রাখতে হবে। মানুষের দুর্ভোগ হয় এমন কোনো কাজ নেতা-কর্মীরা করবেন না। আমি নির্বাচিত হলে জনগণের সেবক হয়ে কাজ করতে চাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান এবং সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি প্রমুখ।

ট্যাগ: bdnewshour24 সবুজ ঢাকা