banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে এক স্কুলছাত্রীকে জন্মদিনের দাওয়াতের কথা বলে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চার জনকে গ্রেফতার করেছেন র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১)-এর পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা। 

২৪ জানুয়ারি শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তাদের গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার কর্নেল আব্দুল্লাহ আল মামুন।

গ্রেপ্তারকৃতরা হলেন,১. কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার নৈয়পুরা গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে মামলার এজাহারভুক্ত আসামী শরীফ হোসেন (১৮), ২. ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার উজান চন্দ্রপাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে ইমরান হাসান সুজন (১৯), ৩. গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার নয়নপুর গ্রামের সাবাজ উদ্দিন মোল্লার ছেলে শরিফ উদ্দিন মোল্লা (২০) ও ৪. ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার গোলাভিটা গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে আহসান ওরফে হাসান (১৬)। 

র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডর কর্নেল আব্দুল্লাহ আল মামুন জানান,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রথমে শরীফ হোসেনকে গাজীপুরের রাজবাড়ী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পলাতক বাকি আসামিদের মধ্যে ময়মনসিংহের বিভিন্ন এলাকা থেকে ওই রাতেই  ইমরান হাসান সুজন, শরিফ উদ্দিন মোল্লা ও আহসান ওরফে হাসানকে গ্রেপ্তার করে র‌্যাব। 

তিনি আরও জানান, ১৬ জানুয়ারি আসামিরা জন্মদিনের কথা বলে ওই স্কুল ছাত্রী (ভিকটিম)-কে শ্রীপুরের নয়নপুর এলাকার একটি বাসায় ডেকে নিয়ে যায়। এক পর্যায়ে তারা এনার্জি ড্রিংকের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে খাইয়ে অজ্ঞান করে বাড়ির পাশের একটি  ঝোপের ভেতর নিয়ে চার বন্ধু মিলে সংঘবদ্ধ ধর্ষণ করে।

এসময় ইমরান হাসান সুজন তার সাথে থাকা মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে।

ট্যাগ: bdnewshour24 জন্মদিনের দাওয়াত