banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে দুই বছরের  শিশুপুত্রকে গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগে বাবাকে আটক করেছে থানা পুলিশ। 

২৬ জানুয়ারি রোববার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার বারতোপা গ্রামে এ ঘটনা  ঘটে।

আটক রাজু মিয়া (২৫) জামালপুরের দেওয়ানগঞ্জ থানার রামপুরা এলাকার আবু হানিফার ছেলে। বর্তমানে শিশুপুত্র, স্ত্রী ও শাশুড়িকেসহ শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা গ্রামের মহর আলীর বাড়ীতে ভাড়া থাকতো। আহত শিশুর নাম কাওছার ইসলাম (২)।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, গত কয়েক বছর ধরে রাজু এলাকায় ভাড়া থেকে রাজমিস্ত্রীর কাজ করে। তার স্ত্রী কামরুন্নাহার স্থানীয় খানটেক্স নামের একটি পোশাক কারখানায় চাকুরি করেন। প্রতিদিনের মত সকালে স্ত্রী তার কর্মস্থলে চলে যান।রোববার বিকেল সাড়ে চারটার দিকে খালি ঘরে খাটের উপর শুইয়ে কাওসারকে সুতা কাটার চাকু দিয়ে গলা কেঁটে হত্যার চেষ্টা চলায়। এসময় শিশুটির চিৎকার শুনে নানী এগিয়ে আসেন। স্থানীয়দের সহযোগিতায় গলা কাটা রক্তাক্ত অবস্থায় নাতি কাওসারকে উদ্ধার করে স্থানীয় আল হেরা হাসাপাতালে নিয়ে যায়। ঘটনার পর প্রতিবেশিরা রাজুকে আটক করে পুলিশে দেয়।

 মাওনা এলাকার আলহেরা হাসপাতালের চিকিৎসক তৌহিদুল ইসলাম জানান, শিশুটির শ্বাস নালীর প্রায় অর্ধাংশ কেটে গেছে।  উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়।

হাসপাতালে থাকা এক স্বজন জানান, রাজু একজন মাদকাসক্ত ব্যক্তি। প্রায় সময়ই পরিবারের সদস্যদের সাথে ঝগড়া করে থাকে।  

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান,পারিবারিক কলহের জেরেই ওই ঘটনা ঘটে থাকতে পারে।  ঘটনার পরপরই শিশুটির বাবা রাজুকে আটক করা হয়েছে। এঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর শিশুপুত্র হত্যা চেষ্টা বাবা আটক