banglanewspaper

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার আলমখালী বাজারে ভলিবল খেলা নিয়ে সৃষ্টি বিরোধ মিমাংসা সভায় প্রতিপক্ষ গ্রুপের হামলায় হাজরাপুর ইউপি চেয়ারম্যান কবির হোসেনসহ ১৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১১ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার (২৭ জানুয়ারি) বিকেলে এ হামলা হয়। 

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, সোমবার বিকেলে রাউতড়া হৃদয় নাথ স্কুলের দশম শ্রেণীর ছাত্ররা দুই ভাগে বিভক্ত হয়ে ভলিবল খেলার আয়োজন করে। খেলা চলাকালীন দুই পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়ে খেলা বন্ধ হয়ে যায়।

এ ঘটনার সূত্র ধরে বাড়ি ফেরার পথে এক পক্ষের খেলোয়াড় স্কুলছাত্র অনিক বহিরাগত কয়েক যুবকের হামলার শিকার হয়। এ ঘটনায় স্থানীয় সামাজিক প্রতিপক্ষ দুই গ্রুপ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ও হাজরাপুর ইউনিয়ন চেয়ারম্যান কবির হোসেনের সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে বিরোধ মিমাংসার জন্য চেয়ারম্যান কবির হোসেন আলমখালী বাজারের আওয়ামী লীগ অফিসে মিমাংসার জন্য সভা ডাকেন।

সভা চলাকালে প্রতিপক্ষ মান্নান গ্রুপের সমর্থকরা অতর্কিতে হামলা চালালে চেয়ারম্যান কবির হোসেনসহ অন্তত ১৫ জন গুরুত্বর আহত হয়।

আহতদের মধ্যে ১১ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

ট্যাগ: bdnewshour24 মাগুরা