banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : স্কুলছাত্রী ধর্ষণের পর ফেসবুক লাইভে এসে উচ্ছ্বাস প্রকাশ করার ঘটনায় গাজীপুরের শ্রীপুরে গ্রেফতার ৪ আসামির তিন জনকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে গাজীপুর জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল হোসেন এ আদেশ দেন। 

আদালত সূত্রে জানা যায়, এ মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতের কাছে আসামী প্রত্যেকের ৫ দিনের রিমান্ড আবেদন করেন। পরে মঙ্গলবার  শুনানি শেষে, আসামি শরীফ হোসেন, ইমরান হাসান সুজন ও শরিফ মোল্লাকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালতের বিচারক। 

অন্যদিকে, আসামি আহসান কিশোর হওয়ায় তার রিমান্ডের শুনানি কিশোর আদালতে নেয়ার নির্দেশনা দেন মহামান্য আদালতের বিচারক।

উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি শ্রীপুরের ওই স্কুল ছাত্রীকে বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানের দাওয়াতে ডেকে নিয়ে কোমল পানির সাথে  নেশা জাতীয় দ্রব্য পান করায়। এতে ওই ছাত্রী অজ্ঞান হয়ে গেলে গণধর্ষণ করে এ ৪ বখাটে। পরে ধর্ষকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিকৃত উল্লাস করে একটি ভিডিও ভাইরাল করে। অভিযুক্তরা লাইভে এসে বলেন, ‘হ্যালো ফ্রেন্ডস কাল হয়তো আমরা জেলে থাকতে পারি, তবে বাড়ীর আশপাশে থাকতে পারবোনা"। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করার পর  গত শুক্রবার ময়মনসিংহের বিবিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর