banglanewspaper

পাকিস্তানে সরাসরি বিমান নেই। এ কারণে বিমান রিজার্ভ করে পাকিস্তানে যায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। উড়জাহাজে (চাটার্ড ফ্লাইট) সরাসরি লাহোর একবার যেতে-আসতে বিসিবির খরচ হয়েছে কোটি টাকারও বেশি।

তিন মাসে তিনবার পাকিস্তান সফরে যাওয়া কথা বাংলাদেশ দলের। তবে পরের দুইবার আর ভাড়া করা বিমানে পাকিস্তান যাবে না বাংলাদেশ দল।

এমনটি জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আকরাম খান বলেছেন, এবার ভাড়া করা বিমান নয়, দল যাবে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে।

গত জানুয়ারি বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ‘মেঘদূত’ উড়োজাহাজে পাকিস্তানে যায় বাংলাদেশ দল। একই বিমানে সোমাবার রাতে দেশে ফিরে টাইগাররা। তবে এই সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

আগামী ৭ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে শুরু হবে বাংলাদশে-পাকিস্তান টেস্ট। সেই ম্যাচে অংশ নিতে ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় পাকিস্তান যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। এই সফরে টাইগাররা দোহায় যাত্রাবিরতি দিয়ে ইসলামাবাদ হয়ে রাওয়ালপিন্ডিতে পৌঁছবে। টেস্ট শেষে ১২ ফেব্রুয়ারি ঢাকার উদ্দেশে রওয়ানা হবে বাংলাদেশ।

ট্যাগ: bdnewshour24 পাকিস্তান বাংলাদেশ