banglanewspaper

গেল বছরের ভালোবাসা দিবসে ‘তুমি বললে’ নাটক দিয়ে প্রথমবারের মত গল্প লিখেছিলেন অদিতি। অপূর্ব ও সাফা কবির অভিনীত নাটকটি বেশ প্রশংসা কুড়িয়েছিল। আসছে ভালবাসা দিবসেও নতুন গল্প নিয়ে হাজির হচ্ছেন জিয়াউল ফারুক অপূর্বের সহধর্মিনী নাজিয়া হাসান অদিতি। 

‘চারুর বিয়ে’ শিরোনামের গল্পে এই নাটকটি পরিচালনা করবেন মিজানুর রহমান আরিয়ান। নাটকে অভিনয় করবেন অপূর্ব ও মেহজাবিন।

নাটকের গল্প প্রসঙ্গে নাজিয়া হাসান অদিতি বলেন, একটা ছেলে আর একটা মেয়ের গল্প। মেয়েটার নাম থাকে চারুলতা। চারুলতাকে ঘিরেই পুরো গল্পটা এগিয়েছে। চারুলতা পুরো বাঙালিয়ানা ঘরানার একটি মেয়ে। চারুলতার দুঃখ, কষ্ট, স্বপ্নের কথার গল্পেই নির্মিত হবে নাটকটি।

নিয়মিত না লিখলেও অদিতি জানালেন, আরেকটা গল্প লিখা শুরু করেছি, তবে এখনও শেষ হয়নি। যদি সেটা শেষ করতে পারি এরমধ্যে তাহলে হয়তো সেইটাও ভালোবাসা দিবসে আসতে পারে।

লেখালাখির পাশাপাশি কখনও অভিনয়ে দেখা যাবে কিনা এমন প্রশ্নে এক গাল হেসে অদিতি জানান, আমি অনেক লাজুক। ক্যামেরার সামনে তো আরও বেশি লাজুক। তবে মানুষকে সাজাতে আমার ভীষণ ভালো লাগে। তাই অভিনয়ে আসার কোন সম্ভাবনা নেই বললেই চলে।

স্বামী, সংসার ও সন্তান, তিন ‘স’তেই নিজেকে আবদ্ধ করে রাখেন নি অদিতি। নিজের ব্যবসারও দেখাশোনা করছেন, পোশাক ডিজাইন করছেন। প্রতিষ্ঠা করেছেন ফ্যাশন হাউজ ‘অদ্রিয়ানা এক্সক্লুসিভ’।

ট্যাগ: bdnewshour24 অপূর্ব