banglanewspaper

বলিউড সুপারস্টার শাহরুখ খানের চাচাতো বোন নূর জিহান মারা গেছেন। গত মঙ্গলবার পাকিস্তানের পেশোয়ারে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। নূর জিহান দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, পেশোয়ারের কিসসা খাওয়ানি বাজারের কাছে শাহ ওয়ালি কাতালে থাকতেন নূর জিহান। ৫২ বছর বয়সী নূর ওরাল ক্যানসারে ভুগছিলেন বলে জানান তাঁর স্বামী আসিফ বুরহান। 

রাজনৈতিকভাবে বেশ সক্রিয় ছিলেন নূর জিহান। জেলা ও শহর কাউন্সিলর হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি। ২০১৮ সালে পাকিস্তানের সাধারণ নির্বাচনে অংশগ্রহণ করতে মনোনয়নপত্রও জমা দিয়েছিলেন তিনি। তবে শেষ মুহূর্তে তা প্রত্যাহার করে নেন।

আসিফ জানান, শাহরুখের বাবা ও নূর জিহানের বাবা একে অপরের ভাই। টেলিফোনে নূর জিহানের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন শাহরুখ। ১৯৯৭ ও ২০১১ সালে শাহরুখের সঙ্গে দেখা করতে ভারতে গিয়েছিলেন নূর জিহান। শৈশবে শাহরুখও মা-বাবার সঙ্গে পেশোয়ারে গিয়ে আত্মীয়দের সঙ্গে দেখা করেছেন একাধিকবার।

শাহরুখ খানকে সর্বশেষ আনন্দ এল রায় পরিচালিত ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল। এতে আরো অভিনয় করেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। নতুন ছবিতে তাঁর কাজ করা নিয়ে বলিউডে নানা গুঞ্জন রয়েছে। তবে এখন পর্যন্ত এই ব্যাপারে কিছু নিশ্চিত করেননি শাহরুখ।

ট্যাগ: bdnewshour24 শাহরুখ