banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৮ জুয়ারীকে আটক করেছে থানা পুলিশ। 

২ ফেব্রুয়ারি গভীর রাতে উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ এলাকা হতে তাদের আটক করা হয়। 

আটককৃত জুয়ারি ১. শ্রীপুর উপজেলার গাজীপুর গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে নাজমুল হােসেন (২২), ১. একই এলাকার হালিম মিয়ার ছেলে হানিফ (২৬), ৩. কপাটিয়াপাড়া গ্রামের হাসান আলীর ছেলে আলম হোসেন (২২), ৪ একই এলাকার  নজরুল ইসলামের ছেলে  নুরুল ইসলাম (৫০), ৫ মুলাইদ গ্রামের সাহাব উদ্দিনের ছেলে আক্তার হােসেন (৩০), ৬. পৌর এলাকার লোহাগাছ গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে  বিল্লাল হােসেন (৩৮), ৭. ময়মনসিংহের পূর্বধলা থানার কাজলা গ্রামের আবুল হোসেনের ছেলে উজ্জল হােসেন (৩২) ও ৮. একই জেলার হালুয়াঘাট থানার নাইবাপোড়া গ্রামের আব্বাস আলীর ছেলে  মহিন (২৮)। উভয় এ/পি শ্রীপুর থানার মুলাইদ মাজম আলীর বাড়ীর ভাড়াটিয়া।

শ্রীপুর থানার এ.এসআই তোফায়েল আহমেদ জানান, গত রাতে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ওই এলাকায় ওয়ারেন্ট তামিল ও রাত্রী কালীন বন পাহারা ডিউটি করাকালে এমসি বাজার এলাকায় অবস্থান করছিলাম। এসময় গােপন সূত্রে সংবাদ পাই যে , মুলাইদ সাকিনস্থ আক্তারের বাড়ীর পিছনে ফাকা জায়গায় কতিপয় লােকজন জুয়া খেলছে। এমন  সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ওই ৮ জুয়ারীকে আটক করা হয়। পুলিশ আসার টের পেয়ে ঘটনাস্থল হতে কয়েকজন দৌড়ে পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে  নগদ ৮৬০ টাকা,২ বান্ডিল পুরাতন তাস, দুইটি পােড়া মােম ও একটি লাল কালাে রংয়ের গায়ে পড়ার চাদর জব্দ করা হয়। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, আটককৃত ব্যক্তিরা তাস দ্বারা জুয়া খেলায় ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারায় গ্রেফতার দেখিয়ে বিচারার্থে তাদের বিরুদ্ধে নন এফআই আর নং- ৩৭ /২০২০ দায়ের করে আদালতে সোপর্দ করা হয়। 

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর জুয়ারি আটক