banglanewspaper

তাদের প্রেমের সম্পর্ক ৭ বছর। কিন্তু হঠাৎই তাতে বাগড়া দিল মরণঘাতী করোনা ভাইরাস। কিন্তু তাতেই দমেনি তাদের ভালোবাসা। করনার মাঝেই চীনা প্রেমিকা অ্যাঞ্জেলের সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন ভারতের কাঁথির যুবক পিন্টু।

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের জেলা পূর্ব মেদিনীপুরের কাঁথির পশ্চিম পারুলিয়া গ্রামের বাসিন্দা পিন্টু। আর চীনের গোয়াং প্রদেশের বাসিন্দা অ্যাঞ্জেল।

সাত বছর আগে ছোটো মামার হাত ধরে চীনে কাপড়ের ব্যবসা করতে গিয়েছিল পিন্টু। সেখানেই পরিচয় অ্যাঞ্জেলের সঙ্গে। শেষমেশ চার হাত এক করে দেয়ার সিদ্ধান্ত নেয় দুই পরিবার। সেই মতো এক মাস আগে বিয়ের দিনক্ষণ পাকা হয়।

চলতি মাসের ৪ তারিখ বিয়ের দিন ঠিক হয়। স্থির হয়, হিন্দু মতেই হবে বিয়ে। সেই মতো সব ঠিকঠাক চলছিল। কিন্তু হঠাৎই মাঝখান থেকে বাগড়া দেয় মরণঘাতী করোনা ভাইরাস। দিন ১০-১২ আগে করোনা ভাইরাসের প্রকোপ দেখা দিতেই কপালে চিন্তার ভাঁজ পড়ে দুই পরিবারের।

শেষে ঠিক হয়, নির্দিষ্ট দিনেই হবে বিয়ে। কোনো মতে পাত্র ও পাত্রী ভিসা নিয়ে ভারতে চলে আসেন। কিন্তু আটকে পড়ে কনের পরিবার। সেই পরিস্থিতির মধ্যেই মঙ্গলবার চার হাত এক হলো অ্যাঞ্জেল ও পিন্টুর।

ভয়াবহ রূপ নেয়া করোনা ভাইরাসে চীনে মৃতের সংখ্যা কেবল বেড়েই চলছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে চীনে আরও ৭৩ জন মারা গেছেন। শুধু হুবেই প্রদেশে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬১৮ জনে। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া নভেল করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ৬৩৮ ছাড়িয়ে গেছে।

ট্যাগ: bdnewshour24 করোনা