banglanewspaper

দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ জয়ের মধ্য দিয়ে বিশ্বকাপজয়ীদের তালিকায় নাম লেখালো বাংলাদেশ।

রবিবার যুব বিশ্বকাপের ফাইনাল ম্যাচে বাংলাদেশের কাছে হেরে অখেলোয়াড়সুলভ আচরণ করলেন ভারতের যুব ক্রিকেটাররা। শুধু তাই নয়, ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে হাতাহাতি এমনকী বাংলাদেশের জাতীয় পতাকা কেড়ে নেওয়ার ঘটনাও ঘটেছে।

রবিবার রাকিবুলের ব্যাট থেকে উইনিং শট আসার পরেই উল্লাসে মেতে ওঠে পুরো বাংলাদেশ দল। ডাগআউট থেকে পতাকা নিয়ে দৌড় শুরু করেন প্রান্তিক নওরোজ নাবিল, তানজিম হাসান সাকিব, শরীফুলরা। সেই সময় থেকে শুরু হওয়া উদযাপন চলেছে প্রায় মিনিট বিশেক ধরে। বাংলাদেশ যখন জয়োল্লাস করছে তখন এক পাশ থেকে চেয়ে চেয়ে দেখছে ভারত। তবে উল্লাস থামিয়ে এক পর্যায়ে আকবর-শামিমরা করমর্দন করতে যায় প্রতিপক্ষ দলের খেলোয়াড়দের সাথে। তখনই শুরু হয় ঝামেলা।

কয়েকজন মেজাজ হারিয়ে বাংলাদেশি ক্রিকেটারদের ওপর চড়া হয়। কেউ কেউ মারার চেষ্টাও করেন। একটা সময় বাংলাদেশি ক্রিকেটারদের হাত থেকে জাতীয় পতাকা কেড়ে নেয় ভারতীয় কয়েকজন ক্রিকেটার।

এই কয়েকটা দৃশ্যের মাঝেই সরাসরি সম্প্রচারের মূল ক্যামেরা অন্যদিকটা দর্শকদের সামনে তুলে ধরে। তাতে আড়ালে পড়ে যায় ওই সময়কার ঘটনাটি। পরে অবশ্য ম্যাচ অফিসিয়াল ও দুই পক্ষে কোচিং স্টাফদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ট্যাগ: bdnewshour24