banglanewspaper

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: আইন বিভাগের শিক্ষার্থী আরিয়ান অভ্র সভাপতি এবং রসায়ন বিভাগের শিক্ষার্থী মোঃ সাফায়েত হোসেনকে সাধারণ সম্পাদক করে বশেমুরবিপ্রবি প্রেম বঞ্চিত সংঘ’র নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। দুই দিনব্যাপী বার্ষিক সভা শেষে মঙ্গলবার সন্ধ্যায় ১০১ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়। বিশ্ববিদ্যালয়ের জয় বাংলা চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে তাওহীদ আহমেদ সিরন, মো. দেলোয়ার হোসেনসহ ১০ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে এম আর মুগ্ধ , জামান শান্তসহ ১০ জন, সাংগঠনিক সম্পাদক পদে অয়েছকুরুনি রুম্মান, শেখ আহসান ফয়সাল, শেখ ইশতিয়াক হোসেনসহ ১০ জন, দপ্তর সম্পাদক ইবনে নেওয়াজ, বিভিন্ন সম্পাদক ও উপ-সম্পাদক পদে আছেন ৩০ জনএবং কার্যনির্বাহী সদস্য পদে রয়েছেন ৩৮ জন।

এ ছাড়া, উপদেষ্টা মণ্ডলীর  সদস্য শামস জেবিন, সৌমিক মাহমুদ, নাঈম ইসলাম, শেখ এজাজুর রহমান, ফয়সাল হাবিব সানিসহ উপদেষ্টা মণ্ডলীর সদস্য পদে ১০ জন রয়েছেন।

এদিকে, আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রেম বঞ্চিত সংঘ নানা কর্মসূচি হাতে নিয়েছে। এদিন বিকাল ৪ টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদী সমাবেশ, গণস্বাক্ষর কর্মসূচি ও পেম বঞ্চিত চত্বর নির্মাণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 বশেমুরবিপ্রবি