banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে এক নারীর উপস্থিতি নিয়ে এলাকায় চাঞ্চল্যকর অবস্থা দেখা দিয়েছে। ১২ ফেব্রুয়ারি বুধবার দুপুরে উপজেলার বরমী বাজার উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর দেড়টার দিকে স্কুলের নিচ তলার ক্যাচি গেইটে তালা দেয়া ও একজন নারী প্রধান শিক্ষকের কক্ষে দেখতে পায় মাঠে থাকা লোকজন। এসময় তাদের সন্দেহ হলে উপরের রুমে নজর দিয়ে ওই নারীর সাথে শিক্ষককে দেখতে পাওয়া যায় । বিষয়টি অন্যরকম মনে হলে স্থানীয় গন্যমান্য লোকদের জানানো হয়।

এ বিষয়ে প্রধান শিক্ষক বারি তারেক মুঠোফোনে জানান, সকালে ওই নারী আমার মোবাইলে ফোন দিয়েছিল। আমি ফোন রিসিভ করিনি। দুপুরের দিকে আমি স্কুলের ওয়াশরুমের দরজা খোলা রেখে গোশল করছিলাম। এসময় কক্ষেরও দরজা খোলা ছিল। পরে ওই নারী ও কয়েকজন যুবক আমার কক্ষে ঢুকে পড়ে। যুবকরা আমাকে মারধর শুরু করে।  আমার মোবাইল ও কয়েক হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। 

নারীর সঙ্গে তার পূর্ব পরিচয় রয়েছে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ওই নারীর দাবী তার একজন সন্তান এ স্কুলের ৬ষ্ট শ্রেনীতে পড়ে। এ বিষয়ে কথা বলতেই আজ সকালে ফোন দিয়েছিল। 

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মুঞ্জরুল ইসলাম জানান, বিষয়টি অবগত হয়ে উর্দ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। সেখানে গিয়ে শিক্ষক ও নারী কাউকেই পাওয়া যায়নি।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক বাদল সরকার জানান, বিষয়টি আমি শুনেছি। আজ দুপুরের পর উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় ছিলাম। বিষয়টি সম্পর্কে  খোঁজ নিয়ে পরে বিস্তারিত জানাতে পারবো।

 উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, এ বিষয়ে আমি এখনো অবগত নয়। তবে, ওই বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্র ও কমিটি নিয়ে একটা দ্বন্দ্ব রয়েছে। এর সাথে শিক্ষকের এমন ঘটনার কোন সম্পর্ক রয়েছে কিনা তা তদন্তের পর বলা যাবে।

এ বিষয়ে শ্রীপুর থানার ওসি অপারেশন তারিকুজ্জামান মুঠোফোনে জানান, শিক্ষকের বিরুদ্ধে ওই নারীর কোন অভিযোগ নাই। বিষয়টি অধিকতর তদন্তের পর ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করা যাবে বলেও জানান তিনি। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লিয়াকত আলী জানান, ঘটনা অবগত হয়ে স্কুলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি আরো খতিয়ে দেখে পরে জানানো যাবে।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর