banglanewspaper

সাভার প্রতিনিধিঃ আশুলিয়ার চাঞ্চল্যকর পাঠাও চালক শামীম (৩০) কে গলা কেটে হত্যার ঘটনায় জড়িত ৩ হত্যাকারীকে আটক করেছে র‍্যাব। আটকদের নিকট হতে নিহতের ব্যবহৃত মোবাইল ও হত্যাকারীর রক্তমাখা প্যান্ট উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে র‍্যাব ১ ও সিপিসি-২ এর অতিরিক্তি পুলিশ সুপার মো. সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। এর আগে একই দিন ভোর সাড়ে ৬টার দিকে আশুলিয়ার জামগড়া রুপায়ন মাঠ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল- ময়মনসিংহ জেলার  ফুলবাড়িয়া থানার জোড়বাড়িয়া কালাকান্দা গ্রামের আব্দুল কাদের এর ছেলে মামুর রশীদ (২২), ভোলা জেলার বোরহানউদ্দিন থানার চরটিটিয়া গ্রামের মৃত সিদ্দিক মুন্সির ছেলে মো. মাহবুবুর রহমান (২০) ও লালমনিরহাট জেলার সদর থানার কুলাঘাট গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে মোমিন রহমান (২০)। তারা উভর আশুলিয়ার জামগড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

এ ব্যাপারে র‍্যাব ১ ও সিপিসি-২ এর অতিরিক্তি পুলিশ সুপার মো. সালাউদ্দিন বলেন,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান  চালিয়ে আশুলিয়ার জামগড়া রুপায়ন মাঠ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তারা পেশায় ছিনতাইকারী। এ সময় ভিকটিমের ব্যবহৃত মোবাইল ও হত্যাকারীর রক্তমাখা প্যান্ট উদ্ধার করা গেছে।

প্রসয্গ, গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) আশুলিয়ার কাঠগড়া পালোয়ানপাড়ার বাশঝাড় থেকে নিহত পাঠাও চালক শামীমের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

ট্যাগ: bdnewshour24 আশুলিয়া চাঞ্চল্যকর পাঠাও চালক হত্যার আটক