banglanewspaper

প্রহলাদ মন্ডল সৈকত, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এক কর্মচারীর মোটর সাইকেল চুরি করার ঘটনায় তারিকুল ইসলাম (২৪) নামে এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। কোর্ট চত্বরে নিরাপত্তার দায়িত্বে থাকা অবস্থায় মোটর সাইকেল চুরির ঘটনাটি ঘটায় তরিকুল। তাকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকালে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে। 

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রোসেস সার্ভার পদের কর্মচারী আল আমিন আহমেদ তাড়াহুড়ো করে মোটর সাইকেলের মধ্যে চাবী রেখে বায়োমেট্রিক হাজিরা দিতে যান।

তাৎক্ষনিকভাবে ফিরে এসে তার মোটর সাইকেলটি সেখানে দেখতে না পেয়ে চারদিকে খোঁজাখুঁজি শুরু করেন। পরে সিসি ক্যামেরায় দেখা যায় কোর্ট চত্বরের দায়িত্বে থাকা কনস্টেবল তারিকুল ইসলাম মোটর সাইকেলটি চালু করে সটকে পরছেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে উর্ধ্বতন কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসনকে জানানো হয়। বিকেলেই আল আমিন আহমেদ বাদি হয়ে কুড়িগ্রাম সদর থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত পুলিশ কনস্টেবল তারিকুল ইসলাম রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার তরফবাহাদ্দি গ্রামের ইলিয়াস মিয়ার পূত্র।

কুড়িগ্রামের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এস.এম আব্রাহাম লিংকন জানান, কোর্ট চত্বরে নিরাপত্তার দায়িত্বে থাকা অবস্থায় এমন ঘটনা সংঘটিত করা সত্যিই দু:খজনক। এতে ব্যক্তির কলংক প্রতিষ্ঠানের বিরুদ্ধে যায়। পুলিশ সুপার দ্রুত ব্যবস্থা নেয়ায় মর্যাদা রক্ষা পেয়েছে। তাকে সাধুবাদ জানাচ্ছি।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, পুলিশ সুপারের নির্দেশে ঘটনার পর পরই অভিযান চালিয়ে মোটর সাইকেলটি উদ্ধার করে বাদির জিম্মায় দেয়া হয়েছে এবং অভিযুক্ত তারিকুল ইসলামের বিরুদ্ধে মামলা রেকর্ড করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

ট্যাগ: bdnewshour24 মোটরসাইকেল চুরি নিরাপত্তার পুলিশ