banglanewspaper

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫ নারী মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের পৃথক দুটি মাদকের মামলায় কোর্টে প্রেরণ করা  হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, ধামইরহাট থানার ওসি শামীম হাসান সরদারের নেতৃত্বে ১৮ ফেব্রুয়ারী বিকেলে এস.আই মো. শহিদুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স জাহানপুর ইউপি’র কোকিল মোড় এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিচ ইয়াবা সহ রুপনারায়নপুর গ্রামের  আ. রহিমের মেয়ে সুরাইয়া খাতুন (২৫), আ. রহিমের স্ত্রী পাপুল বেগম (৪৮) ও মহাদেবপুর থানার ঘোষনগর গ্রামের মামুনুর রশীদের স্ত্রী স্মৃতি খাতুন (২০)কে আটক করা হয়।

অপরদিকে ফেব্রুয়ারী সন্ধ্যায় উপজেলার অমরপুর হঠাৎপাড়া এলাকা থেকে ৫০ পিচ ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী অমরপুর গ্রামের আশরাফুলের স্ত্রী মৌসুমী (২৫), দেলজার হোসেনের স্ত্রী মোসা. পারভীন (৪৫) ও দেলজার হোসেনের ছেলে আশরাফুল (২৮) কে আটক করে এস.আই আব্দর রউফ দেওয়ান। আটককৃতদের বিরুদ্ধে ওই রাতেই ধামইরহাট থানায় ২৭ ও ২৮ নং পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

ধামইরহাট থানার ওসি শামীম হাসান সরদার বলেন, মাদক বিরোধী অভিযান চলছে, চলবে, ধামইরহাট থানা সীমান্ত এলাকায় মাদক ব্যবসায়ীরা বিভিন্ন কৌশলে ও স্থান পরিবর্তন করে মাদক ব্যবসার চেষ্টা করলেও আমরা থানা পুলিশ তা হতে দেব না, ধামইরহাট থানাকে মাদকমুক্ত করতে সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছি, তাই সকল পর্যায়ের সচেতন মহলের সহযোগিতা কামনা করছি। 

ট্যাগ: bdnewshour24 পুলিশ অভিযান নারী মাদক ব্যবসায়ী আটক