banglanewspaper

বিতর্কের সঙ্গে উমর আকমলের সখ্য নতুন কিছু না। বিতর্ক সঙ্গে নিয়েই পথ চলেন পাকিস্তানের এ ক্রিকেটার। এবার বিতর্ক ছড়াল তাঁর একটি টুইট। কেবল বিতর্কই নয়, রীতিমতো হাস্যরসের সৃষ্টি করেছে। সংবাদমাধ্যমের দাবি, টুইটটি পরে মুছেও ফেলেছেন উমর। কিন্তু ততক্ষণে সর্বনাশ যা হওয়ার হয়ে গেছে। ভাইরাল হয়ে যায় উমরের টুইট।

কাল একটি টুইট করেন পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান। পাকিস্তানেরই সাবেক অলরাউন্ডার আবদুল রাজ্জাকের সঙ্গে একটি ছবি পোস্ট করেন উমর। ছবি নিয়ে কোনো সমস্যা নেই, কিন্তু ক্যাপশনটা হাস্যরসের সৃষ্টি করে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে। রাজ্জাকের সঙ্গে তোলা সেই ছবির ক্যাপশনে উমর ইংরেজিতে লেখেন, ‘মাদার ফ্রম অ্যানাদার ব্রাদার।’

অর্থাৎ রাজ্জাক তাঁর আরেক ভাইয়ের মা! নিশ্চিতভাবেই ক্যাপশনটি ভুল ছিল। উমর সম্ভবত ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’ লিখতে গিয়ে ভুল করে ওই কথা লিখেছেন। সংবাদমাধ্যম জানিয়েছে, ওই টুইট নিয়ে তোলপাড় শুরু হলে সেটি মুছে ফেলেন উমর। কিন্তু তার আগেই উমরের টুইটের স্ক্রিনশট নিয়ে রসিকতা শুরু হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

বেশ কিছুদিন হয়ে গেল পাকিস্তান দলের বাইরে থাকা উমরের সময়টাও ভালো যাচ্ছে না। সম্প্রতি লাহোরের একাডেমিতে বিদেশি ট্রেনারের সঙ্গে বাজে ব্যবহার করে পিসিবির কাছে হাজিরা দিতে হয় তাঁকে। যদিও ঘটনার শুনানি হওয়ার পর পিসিবি তাঁর বিপক্ষে কোনো শাস্তিমূলক ব্যবস্থা নেয়নি।

ট্যাগ: bdnewshour24 বিতর্ক উমর আকমল টুইট