banglanewspaper

মাগুরা প্রতিনিধি: মাগুরায় ৭ দিন ব্যাপি আঞ্চলিক এসএমই পণ্য মেলা আয়োজন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলন জেলা প্রশাসক আশরাফুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আফাজ উদ্দিন, মাগুরা বিসিকের উপ-ব্যবস্থাপক মো. আব্দুস সালাম, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, মাগুরা চেম্বার অব কমার্সের পরিচালক তানভীর আহমেদ রেমন, সাংবাদিক অলোক বোস, রূপক আইচসহ অন্যান্যরা।

সাংবাদ সম্মেলনে জানানো হয়, এসএমই ফাউন্ডেশন ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের পণ্যের বাজারজাতকরণের সহায়তা প্রদানের অংশ হিসেবে এ মেলার আয়োজন করা হচ্ছে। আগামী ২২ থেকে ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত ৭দিন ব্যাপি কালেক্টরেট মাঠে এ মেলা অনুষ্ঠিত হবে।

এখানে উদ্যোক্তা কর্তৃক উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার ও বিক্রয়ের জন্য ক্রেতা-বিক্রেতার সংযোগ স্থাপনের লক্ষ্যে ব্যবসায়িক প্রতিনিধিসহ সকল স্টেকহোল্ডার সম্পৃক্ত করা হচ্ছে। মেলায় আঞ্চলিকভাবে উৎপাদিত বাঁশ-বেতের তৈরী পণ্য, শীতল পাটি, পাটজাত পণ্য, চামড়াজাত সম্গ্রী, পেশাক, ডিজাইন ও ফ্যাশন ওয়্যার, হ্যান্ডি ক্র্যাফটস্, কৃষি প্রক্রিয়াজাত পণ্য, গৃহস্থালী পণ্য, খেলনা, লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য এবং অন্যান্য সেক্টরের স্বদেশী পণ্য প্রদর্শিত হবে।

সংবাদ সম্মেলনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অংশ নেন।

ট্যাগ: bdnewshour24 মাগুরা