banglanewspaper

শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী রাজনৈতিক গ্রুপিংয়ে তার নাম জড়িয়ে সংবাদ পরিবেশন না করার জন্য গণমাধ্যমের প্রতি অনুরোধ জানিয়েছেন। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) তার ফেসবুক স্ট্যাটাসে তিনি এই অনুরোধ করেন।

তিনি যেভাবে স্ট্যাটাসে লিখেন, ‘কয়েকটি গণমাধ্যমে আমার নাম নিয়ে রাজনৈতিক গ্রুপিং এর খবর দেয়া হয়। আমি সবিনয়ে অনুরোধ করছি এই সকল গ্রুপ সংবাদের সাথে দয়া করে আমাকে জড়াবেননা। শুভাকাঙ্ক্ষীদের প্রতি আহবান আমাকে এই ভাই ঐ ভাই বা আমার নিজের নামেও এই ধরনের সংবাদে টেগ করে অতি উৎসাহী হবেননা। এই সব উপদলীয় আলোচনায় না আনতে গণমাধ্যমকে অনুরোধ জানাচ্ছি। আমরা সবাই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কর্মী, আমি নিজে ব্যক্তিগত ভাবে উচ্চাকাঙ্ক্ষা দুরে থাক, গুরুত্বপূর্ণ ব্যক্তি হওয়ারও আকাঙ্ক্ষা রাখিনা। যখন দায়িত্ব পাবো বা পাই তা করার চেষ্টা করি এবং করে যাবো। ধন্যবাদ।’

নওফেলকে নিয়ে বিভিন্ন সময় গ্রুপিংয়ের কথা গণমাধ্যমে চাউর হয়। এর আগে ২৯ জানুয়ারি বাংলাদেশ মেরিন একাডেমির ৫৪তম ব্যাচের ক্যাডেটদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

তিনি বলেন, আপনারা বারবার বলেন, আমার গ্রুপ। আমার কীসের গ্রুপ? আপনারা বলতেছেন গ্রুপের কথা, আমি বলছি নাকি? আমি কি বলছি, আমি গ্রুপ করি?

ট্যাগ: bdnewshour24