banglanewspaper

মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুরে রিহান বিশ্বাস (২১) নামের এক কলেজ ছাত্রকে কুপিয়ে ও হাতুড়ি পেটায় মারাত্মক জখম করেছে প্রতিপক্ষরা। সে দ্বারিয়াপুর সম্মিলনী ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। আহত রিহান দ্বারিয়াপুর গ্রামের রিপন শেখের পুত্র।

আহত রিহান জানান, গত বুধবার সকালে ব্যক্তিগত কাজে মায়ের সাথে দ্বারিয়াপুর থেকে শ্রীপুর সদরে আসেন তারা। উপজেলা আওয়ামী লীগ কার্যালয় সম্মুখে পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা বরিশাট গ্রামের নাজমুল শেখ (২৫) একই গ্রামের আশরাফুল শেখ (২৩), আলী নূর ও ওয়াজেদ আলীসহ (২২) কয়েকজন মিলে দেশীয় অস্ত্র, লাঠি-সোটা ও হাতুড়ি তার উপর হামলা করে। হামলাকারীরা তাকে লোহার রড, হাতুড়ি দিয়ে পিটিয়ে ও তলপেটে ধারালো চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয় লোকজন ও  পুলিশের সহযোগিতায় তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় একমাস আগে দ্বারিয়াপুর মহফিলের সভায় তাদের সাথে বরিশাট গ্রামের ছেলেদের বাকবিতণ্ডার ঘটনা ঘটে। সেই ঘটনার জের ধরে তার উপর হামলা করা হয়েছে বলে জানান তিনি। রিহান ছাত্রলীগের রাজনৈতিক কর্মী।      

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান জানান, পূর্ব শত্রুতার কারণে কলেজ ছাত্র রিহানকে কুপিয়ে আহত করেছে বরিশাট গ্রামের প্রতিপক্ষরা। হামলার ঘটনাস্থল থেকে আশরাফুল শেখ (২৪) নামে একজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ বিষয়ে থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 মাগুরা