banglanewspaper

মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গিয়েছে কমল হাসানের সিনেমার শ্যুটিং সেটে। বুধবার রাতেই এই সিনেমার শ্যুটিং-এর জন্য একটি ক্রেন বসানো হয়েছিল। সেই ক্রেনটাই রাতে ভেঙে পড়ায় ঘটনাস্থলেই প্রাণ হারান তিনজন। আহত হয়েছেন দশ’জন। 

মৃত তিনজন ব্যক্তিই কমল হাসানের সিনেমার সহকারী পরিচালক বলে জানা গিয়েছে। আর এই সিনেমাতে কমল হাসান ছাড়া গতকাল শ্যুটিং স্পটে উপস্থিত ছিলেন অভিনেত্রী কাজল আগারওয়াল ও দশজন জুনিয়র তারকা। যদিও মাত্র কয়েক সেকেন্ডের ব্যবধানে কাজল ঘটনাস্থল থেকে পালিয়ে বেঁচেছেন।

অভিনেত্রী নিজে এদিন ট্যুইট করে সেকথা সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন। কাজল জানিয়েছেন, ”খুবই আতঙ্কে রয়েছি এখনও, গতকাল রাতে যা ঘটে গিয়েছে সেই দুর্ঘটনার কথা ভাবলেই ভয় লাগছে। মাত্র কয়েক সেকেন্ডের ব্যবধানের জন্য প্রাণে বেঁচে গিয়েছি আমি।” 

শুধু কাজল নয়, কস্টিউম ডিজাইনার অমৃতা রামও ঘটনাস্থল থেকে কোনওরকমে পালিয়ে বেঁচেছেন বলে জানা গিয়েছে। এদিন সকালেই এই ঘটনার কথা স্মরণ করে নিহত ব্যক্তিদের প্রতি সমবেদনা জানিয়েছেন দক্ষিণের একাধিক অভিনেতা। 

সূত্রের খবর, চেন্নাইয়ের ইভিপি ফিল্ম সিটিতে চলছিল কমলের ‘ইন্ডিয়ান-২’ সিনেমার শ্যুটিং। ক্রেনের মাথার উপর যারা ছিলেন তারাই মারা গিয়েছেন এই দুর্ঘটনায়। মূলত শ্যুটিং স্পটে পর্যাপ্ত আলো আনতে গিয়ে এই ঘটনা ঘটেছে। গত বুধবার রাত ৯.৩০ নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে।”

আহত ব্যক্তিদের দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। ‘ইন্ডিয়ান-২’ সিনেমাটি পরিচালনা করছেন তামিলের জনপ্রিয় পরিচালক শঙ্কর। ১৯৯৬ সালের জনপ্রিয় সিনেমা ‘ইন্ডিয়ান’-এর সিক্যুয়াল হল এই সিনেমাটি। 

‘ইন্ডিয়ান-২’ সিনেমাটিতে কমল হাসান ছাড়াও অভিনয় করতে দেখা যাবে কাজল আগারওয়াল, রাকুল প্রীত, সিদ্ধার্থ ও প্রিয়া ভবানি শঙ্কর।

ট্যাগ: bdnewshour24 কাজল