banglanewspaper

হালে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার সিনেমা মানেই যেন বক্স অফিসে ধামাকা। এবারও ব্যতিক্রম হলো না। গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে তাঁর অভিনীত নতুন ছবি ‘শুভ মঙ্গল জিয়াদা সাবধান’। আর প্রথম দিনেই বক্স অফিসে সংগ্রহ করেছে নয় কোটির বেশি।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, ‘শুভ মঙ্গল জিয়াদা সাবধান’ ছবিতে আয়ুষ্মান খুরানা ও জিতেন্দ্র কুমার সমকামীর ভূমিকায় অভিনয় করেছেন। প্রথম দিন এ ছবির আয় ৯.৫৫ কোটি রুপি। অবশ্য আয়ুষ্মানের ‘বালা’ ও ‘ড্রিম গার্ল’ থেকে এ ছবি আয় কম করল মুক্তির দিনে। ‘বালা’ ও ‘ড্রিম গার্ল’ মুক্তির দিন সংগ্রহ করেছিল যথাক্রমে ১০.১৫ কোটি ও ১০.০৫ কোটি রুপি।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ জানিয়েছেন, ‘শুভ মঙ্গল জিয়াদা সাবধান’ প্রথম দিন ভালো করেছে। দিল্লি-পাঞ্জাব-মুম্বাইয়ে ভালো ব্যবসা করেছে। মহাশিবরাত্রি উপলক্ষে ছুটির দিনটাও কাজে লেগেছে। এখন দ্বিতীয় ও তৃতীয় দিন কেমন আয় করে, সেটা দেখার বিষয়। তারান জানান, শুক্রবার এ ছবি ভারতের বক্স অফিসে সংগ্রহ করেছে ৯.৫৫ কোটি রুপি।

একই দিনে মুক্তি পায় ‘ভূত পার্ট ওয়ান : দ্য হন্টেড শিপ’। ভিকি কুশল অভিনীত এ ছবি সংগ্রহ করে ৫.১০ কোটি রুপি।

‘শুভ মঙ্গল জিয়াদা সাবধান’ ছবিতে আরো অভিনয় করেছেন আয়ুষ্মানের ‘বাধাই হো’ সহ-অভিনেত্রী নীনা গুপ্ত, গজরাজ রাও, মানবী গাগরু, মনুঋষি চাধাসহ অন্যরা।

ট্যাগ: bdnewshour24 বলিউড