banglanewspaper

সামাজিক যোগাযোগ মাধ্যমের কারণে ইতোমধ্যেই প্রিয়ন্তি দেবনাথের সঙ্গে সবার পরিচয় হয়ে গেছে। গতকাল সৌম্য সরকার প্রকাশ করেছেন তাদের প্রি-ওয়েডিং ফটোগ্রাফি। নিজের ফেসবুক পেজে হবু স্ত্রীর সঙ্গে বিয়ের সাজে সজ্জিত সৌম্য এবং কনে সাজে তাদের ছবি পোস্ট করেছেন। সৌম্য সরকারের বেড়ে উঠা সাতক্ষীরা শহরে। বাবা কিশোরী মোহন সরকার ছিলেন শিক্ষক। এরপর পদোন্নতি পেয়ে সাতক্ষীরা জেলা শিক্ষা কর্মকর্তা হয়ে অবসরে গেছেন তিনি। সৌম্য সরকার ও প্রিয়ন্তি দেবনাথ পূজার মধ্যে অনেক আগে থেকে জানাশোনা। শেষ পরিণতি হিসেবে পারিবারিক আয়োজনে বিয়ে করছেন এই তারা। বিয়ের সানাই বাজার শুরু থেকেই মিডিয়া থেকে দূরে রয়েছেন সৌম্য সরকার ও তার পরিবার। অনেকটা গোপনে বিয়ের কাজটি সম্পন্ন করতে চেয়েছিলেন তারা।

অনেক আগেই সৌম্য ঘোষণা দিয়েছিলেন, ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপ শেষ হলে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করবেন। বিশ্বকাপ শেষ হওয়ার প্রায় আট মাস পর সেই কাক্সিক্ষত মুহূর্ত এসে হাজির হয়েছে ড্যাশিং ওপেনার সৌম্য সরকারের সামনে।

আগামীকাল বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার। খুলনা ক্লাব হলরুমে বুধবার মধ্যরাতে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। বিয়ের একদিন পর ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে বৌ-ভাতের আয়োজন করা হয়েছে।

সৌম্যর স্ত্রীর পুরো নাম প্রিয়ন্তি দেবনাথ পূজা। ১৯ বছর বয়সী প্রিয়ন্তি ঢাকার একটি ইংলিশ মিডিয়াম কলেজ থেকে এ বছর ‘ও’ লেভেল পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বর্তমানে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছেন। তাদের গ্রামের বাড়ি খুলনার হাজিবাগ রোডে হলেও ব্যবসায়ী বাবার কল্যাণে পরিবারের সঙ্গে রাজধানীর গ্রিনরোড এলাকায় থাকেন তারা। প্রিয়ন্তি তিন বোনের মধ্যে সবার ছোট।

এই বিধ্বংসী ওপেনারের হবু স্ত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজার বাবা গোপাল দেবনাথ এবং মা মাধবী দেবনাথ। অন্যদিকে সৌম্য সরকারের বেড়ে ওঠা সাতক্ষীরা শহরে। বাবা কিশোরী মোহন সরকার ছিলেন শিক্ষক। এরপর পদোন্নতি পেয়ে সাতক্ষীরা জেলা শিক্ষা কর্মকর্তা হয়ে অবসরে গেছেন তিনি। আর সৌম্যর মা নমিতা সরকার গৃহিণী।

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট খেলছেন। সৌম্য সরকারেরও থাকার কথা ছিল এই টেস্টে। কিন্তু জীবনের ‘সবচেয়ে বড় ইনিংসটার’ জন্য প্রস্তুতি নিচ্ছেন বাংলাদেশের বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য সরকার। বিয়ের জন্য দেশের মাটিতে চলতি জিম্বাবুয়ে সিরিজ থেকে ছুটি নিয়েছেন সৌম্য।

জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকারের বিয়েতেও অবধারিতভাবেই থাকছে ক্রিকেটীয় ছোঁয়া। বর সেজে বিয়ের মঞ্চে বসার আগে হবু বউকে নিয়ে ওয়েডিং ফটোগ্রাফিতে অংশও নিলেন সৌম্য। দারুণ ঝলমলে সেই ওয়েডিং ফটোগ্রাফিতে বিষয়বস্তু হিসেবে যথারীতি থাকল ক্রিকেট।

ক্রিকেট হেলমেটের পাশে থাকল সাদা গোলাপ। সৌম্যর এসএস ব্র্যান্ডের ক্রিকেট ব্যাটও পাগড়ি পরে সেজে ওয়েডিং ফটোগ্রাফিতে হাজির! সেই ব্যাটকে পাশে রেখে ছবি তোলার জন্য পোজ দিলেন হবু বউ পূজা।

বিয়ের আগের এই ফটোসেশনে আছে তাদের নানা পোজের ছবি। রয়েছে দুজনের এক সঙ্গে তোলা ছবিও। বাংলাদেশের বাঁহাতি ব্যাটসম্যান সৌম্যর কাঁধে মাথা রেখে তোলাসহ আরো কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন এই তারকা।

ভিন্নধর্মী এই ওয়েডিং ফটোগ্রাফি করেছেন কৌশিক ইকবাল। স্টাইলিংয়ে ছিলেন শাহরুখ আমিন। পোশাক এসেছে আলমিরা থেকে। সাজসজ্জার দায়িত্ব বর্তেছে সুস্মিতা সাহার ওপর। সুতরাং বোঝাই যাচ্ছে বিয়ে শুরুর ইনিংসটাও স্মরণীয় করে রাখার সার্বিক প্রস্তুতি সম্পন্ন করে রেখেছেন সৌম্য সরকার।

ট্যাগ: bdnewshour24 সৌম্য বিয়ে