banglanewspaper

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এশিয়া একাদশের হয়ে খেলতে বাংলাদেশের চার ক্রিকেটারের নাম ঘোষণা করেছে বিসিবি।তারা হলেন, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ ও মুস্তাফিজুর রহমান। তবে এই চারজনের পাশাপাশি লিটন দাসের নাম রাখারও পরিকল্পনা করছে বিসিবি।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আগামী মার্চে দুটি টি-টোয়েন্টি ম্যাচের আয়োজন করতে যাচ্ছে বিসিবি। এই ম্যাচ দুটিকে আন্তর্জাতিক স্বীকৃতি দেয়া হবে। এই ম্যাচ দুটিতে অংশ নিতে বাংলাদেশের চার ক্রিকেটারের নাম ঘোষণা করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই ক্রিকেটারদের নাম ঘোষণা করেন। এ সময় তিনি এই চারজনের পাশাপাশি লিটন দাসের নামও রাখা হতে পারে।

পাপন বলেন, এই মুহূর্তে বলা যাবে না কে কে খেলবে। এমনও হতে পারে আমাদের সবচেয়ে ভালো খেলোয়াড়টাও খেলতে পারছেন না। কারণ দলে যদি তার চেয়ে ভালো ক্রিকেটার থাকে তাহলে তাকেই খেলানো হবে।

মার্চের ১৮ ও ২১ তারিখে মিরপুরের শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দুটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে সেই সময় ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার খেলা থাকার কারণে এই টি-টোয়েন্টি ম্যাচের তারিখের পরিবর্তন আসতে পারে।

ট্যাগ: bdnewshour24 এশিয়া একাদশ