banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার কেন্দুয়ায় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে (১০) ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার গড়াডোবা ইউনিয়নে।

এ ঘটনায় মামলা দায়ের পর অভিযুক্ত গোলাম রব্বানীকে (৫২) গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সুত্র জানায়, উপজেলার গড়াডোবা ইউনিয়নের স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ওই শিক্ষার্থীকে গত রবিবার সকালে গোলাম রব্বানী নিজের বাড়িতে ডেকে  নিয়ে বসতঘরে ওই ছাত্রীটিকে ধর্ষণের চেষ্টা চালায়। পরে  মেয়েটি চেচামেচিতে বাড়িতে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে এবং বিষয়টি তার মাকে জানায়।

এ ঘটনায়  শিক্ষার্থীটির মা বাদী হয়ে মঙ্গলবার গোলাম রব্বানীকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত গোলাম রব্বানীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে বলে জানা গেছে।

এ ছাড়া নির্যাতিত মেয়েটি ঘটনার বিবরণ ২২ ধারায় আদালতে জবানবন্দি দেওয়ার পাশাপাশি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। কেন্দুয়া থানা ওসি রাশেদুজ্জামান এ ঘটনায় মামলা হওয়ার পর পরেই একমাত্র আসামি গোলাম রব্বানীকে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপরদিকে মেয়েটির ডাক্তারি পরীক্ষাসহ আদালতে ২২ ধারায় জবানবন্দিও রেকর্ড করা হয়েছে জানান তিনি।

ট্যাগ: bdnewshour24 কেন্দুয়া স্কুলছাত্রী ধর্ষণচেষ্টা