banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলায় আন্ত:স্কুল ঐতিহ্যভিত্তিক সংগীত প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠিত হয়েছে। পিকেএসএফ’র অর্থায়নে বেসরকারী উন্নয়ন সংস্থা মৌসুমী “ক্রীড়া ও সাংস্কৃতিক” কর্মসূচীর আওতায় বুধবার সকালে রাণীনগর উপজেলা পরিষদ মিলনায়তনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলার ১০টি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে এই দেশাত্ববোধক, আধুনিক ও লোক সংগীত বিষয়ে প্রতিযোগীদের মুল্যায়ন করা হয়। 

মৌসুমীর প্রধান নির্বাহী হোসেন শহীদ ইকবাল রানার সভাপতিত্বে আয়োজিত এই প্রতিযোগিতার উদ্বোধন এবং প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, মৌসুমীর পরিচালক এরফান আলী, সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির প্রোগ্রাম কর্মকর্তা আব্দুর রউফ পাভেল, কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল প্রমুখ। প্রতিযোগিতায় ৯টি বিদ্যালয়ের প্রায় অর্ধ শতাধিক প্রতিযোগী অংশগ্রহন করে।

ট্যাগ: bdnewshour24 রাণীনগর আন্ত:স্কুল সংগীত প্রতিযোগিতা