banglanewspaper

হামিদুল ইসলাম লিংকন, সিরাজদিখান: “চাকরি প্রার্থী হবে চাকরিদাতা” স্লোগানে সিরাজদিখানে ইয়ুথ-লেড বিজনেজ ইন ডিজিটালের সামাজিক প্রবৃদ্ধি ও নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার বি’ইয়ার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

বি’ইয়া বোর্ড মেম্বার গুলশান নাসরিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহার। কোর্ডিনেটর-ট্রেনিং ও মেন্টারিং শাহিন ফরহাদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি’ইয়ার প্রোগ্রাম ডিরেক্টর মেহেদী হাসান কিংশুক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ডলী রাণী নাগ, বি’ইয়ার কোঅর্ডিনেটর-মনিটর ও ইভালুয়েশন শারমিন জাহান চৌধুরী প্রমুখ। এসময় অন্যান্যদমে মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সুবোধ চন্দ্র রায়, উপজেলা প্রকল্প কর্মকর্তা আইমিন সুলতানা, সিরাজদিখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদুর রহমান যোবায়ের, ইয়ুথ ডিজিটাল সেন্টারের প্রোগ্রামার সজল মল্লিক, সংবাদিক হামিদুল ইসলাম লিংকনসহ ব্যাংকার, উদ্যোক্তা, বিভিন্ন কর্মকর্তা বৃন্দ।

সম্ভাবনাময় তরুণ উদ্যোক্তা সন্ধান, প্রশিক্ষণ, ব্যবসা উন্নয়ন সহায়তা ও পরামর্শ, মেন্টারিং, বিপণন ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে সংযোগ সহযোগিতা বিষয়ে কাজ করছেন। ঢাকার বাহিরে প্রথম সিরাজদিখানে এই কর্মশালা শুরু করে। বি’ইয়ার ঢাকা ও সিরাজদিখানে ১ হাজার উদ্যোক্ত তৈরি করা তাদের লক্ষ।

ট্যাগ: bdnewshour24 সিরাজদিখান সামাজিক প্রবৃদ্ধি নেটওয়ার্কিং সভা