banglanewspaper

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের ইরতা গ্রামের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মাটি ভরাট করতে যেয়ে সংবাদকর্মী হামলার স্বীকার।

মঙ্গলবার সকালে উপজেলার নোয়াই খাল খননের উচ্ছিষ্ট মাটি নিয়ে ইরতা গ্রামের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মাটি ভরাট করতে যেয়ে একই গ্রামের মৃত আরছিনের ছেলে নুরুল ইসলাম, স্ত্রী ভানু এবং তার ৩ ছেলেদের দ্বারা মারপিটের স্বীকার হয়েছে দৈনিক দেশের কন্ঠ পত্রিকার নাগরপুর উপজেলা প্রতিনিধি মো. শাকিল হোসেন শওকত এবং উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য মো. দুলাল মিয়া।

সরেজমিনে এলাকাবাসীদের সাথে কথা বলে জানা যায়, সকালে ঈদগাহ কমিটির সিন্ধান্ত অনুযায়ী এবং খাল খনন কাজের ঠিকাদারের অনুমতি নিয়ে খালের পাশের অপ্রয়জনীয় মাটি ঈদগাহ মাঠে আনতে ট্রাক নিয়ে গেলে নুরুল ইসলাম ও তার স্ত্রী বাঁধা দেয়। তারা বলে এসব মাটি আমরা নিয়ে আমাদের বাড়িতে ফেলবো।

উপজেলার এসিল্যান্ড সাহেব আমাদের অনুমোতি দিয়েছে। ঈদগাহ মাঠে মাটি ভরাট করলে সকলের উপকার হবে এ কথা সংবাদকর্মী বলায় নুরুল ইসলাম, তার স্ত্রী ভানু, ছেলে আব্দুর রহিম (৩৫), ইদ্রিস(২৫),উজ্জ্বল(২০) লাঠিসোটা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে আহত করে। পরে আহতদের চিৎকারে গ্রামের লোকজন এসে ঘটনা স্থল থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়।

এই ঘটনার বিষয়ে নাগরপুর উপজেলার সংবাদকর্মীরা তীব্র নিন্দা জানিয়েছে এবং দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছে।

নাগরপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে, কিন্তু এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে জানিয়েছেন নাগরপুর থানার ওসি (তদন্ত) মো. গোলাম মোস্তফা মন্ডল।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর