banglanewspaper

দুদনি আগেই ধর্ষণ ও যৌন হেনস্তার অভিযোগে নিউ ইয়র্কের আদালতে দোষী সাব্যস্ত হয়েছেন হলিউডের এক সময়কার খ্যাতিমান প্রযোজক হার্ভে ওয়েনস্টিন। আগামী মাসে তার সাজাও ঘোষণা করবে আদালত। এরই মধ্যে নিজের জীবনের কালো অধ্যায় সামনে আনলেন গ্র্যামি-পুরস্কার বিজয়ী গায়িকা ডাফি।

দীর্ঘদিন ধরেই দর্শক-শ্রোতাদের চোখের আড়ালে রয়েছেন এই সংগীত তারকা। কিন্তু কেন? কারণ, নিজেকে গুছিয়ে আবার গানের জগতে, দর্শকের মাঝে ফিরে আসতে কিছুটা সময় নিয়েছেন তিনি। গায়িকা ডাফি দাবি করেছেন, তার শরীরকে পণ্য হিসেবে ব্যবহার করা হয়েছে। দীর্ঘদিন তাকে আটকে রেখে ধর্ষণ করা হয়েছে বলেও অভিযোগ তার।

অতি সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ছবিসহ দীর্ঘ পোস্টে ডাফি তার বেদনার কথা তুলে ধরেছেন। তিনি লিখেছেন, ‘আপনারা ভাবতে পারেন কেন আমি আমার বেদনা প্রকাশ করিনি। আমি আসলে চাইনি পৃথিবী আমার চোখে দুঃখ দেখুক। আমি নিজেকে জিজ্ঞাসা করেছি, কীভাবে গাইব যদি হৃদয়ই ভেঙে যায়। খুব ধীরে ধীরে সে ক্ষতে মলম পড়ল।’

২০০৮ সালে ডাফির প্রথম অ্যালবাম প্রকাশ হয় ‘রকফেরি’। গ্র্যামিতে এটি সেরা পপ ভোকাল অ্যালবামের পুরস্কার পেয়েছিল। তার গান ‘মার্সি’ অসম্ভব জনপ্রিয়তা পায়। এর পর ২০১০ সালে প্রকাশিত হয় অ্যালবাম ‘এন্ডলেসলি’। তারপর থেকে তিনি আর গান গাননি। নিজে গুছিয়ে আবার ফিরতে চান।

ট্যাগ: bdnewshour24 ডাফি