banglanewspaper

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে পাঁচকোটি টাকা ব্যায়ে ৩৩/১১ কেভি বেবেকার চালু হয়েছে। এলাকাবাসী সার্বক্ষনিক নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পেতে শুরু করায় জনমনে স্বস্তি দেখা দিয়েছে।

জানা যায়,এতদিন নওগাঁ হতে রাণীনগর হয়ে আত্রাই উপজেলায় বিদ্যুৎ আসার কারনে কোন জরুরী প্রয়োজনে রাণীনগরে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করা হলে আত্রাই উপজেলায় শত প্রয়োজনেও মানুষ বিদ্যুতের ভোগান্তির স্বীকার হতো। নওগাঁ থেকে সরাসরি আত্রাইয়ে প্রায় পাঁচকোটি টাকা ব্যায়ে লাইন নির্মিত হওয়ায় এলাকাবাসী স্বাধীনভাবে বিদ্যুৎ এর সেবা পেতে শুরু করেছে।

মাছ ব্যবসায়ী সমিতির সভাপতি বাবলু আকন্দ বলেন আমাদের এখানে বিভিন্ন এলাকা হতে পাইকারেরা মাছ কিনে সেগুলো সংরক্ষনের জন্য প্রচুর বরফ প্রয়োজন হয়। এতোদিন বিদুৎ এর লোডশেডিংয়ের কারনে বরফ কলগুলো নানাবিধ সমস্যার সম্মুখীন হতো। এতে করে মাছ সংরক্ষনের ব্যায় বেড়ে যাওয়ার কারনে ব্যবসায়ী ও সাধারণ মানুষ অর্থনৈতিভাবে ক্ষতিগ্রস্থ হতো।

আত্রাই জোনাল অফিসের এজিএম ফিরোজ জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রমে এগিয়ে চলেছে দেশ। উন্নত হচ্ছে বিদ্যুৎ বিভাগসহ সমগ্র বাংলাদেশ। মুজীববর্ষের অঙ্গীকার সবার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার। তার ধারাবাহিকতায় আমাদের অক্লান্ত পরিশ্রমে এলাকার মানুষ সুফল পেতে শুরু করেছে।

ট্যাগ: bdnewshour24 বেবেকার চালু